জসিম উদ্দিন;খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ দুর্নীতির বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার দৃপ্ত শপথে দিনাজপুরের খানসামা উপজেলায় আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালন করা হয়েছে।

দিবসটি উপলক্ষে আজ শুক্রবার সকালে উপজেলা পরিষদ সভাকক্ষে একটি আলোচনা সভার আয়োজন করা হয়।
উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক এর সঞ্চালনায় ও সভাপতি মাওলানা আজিজুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি বক্তব্য রাখেন অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী এম.পি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সফিউল আযম চৌধুরী লায়ন, উপজেলা নির্বাহী কর্মকর্তা রাশিদা আক্তার প্রমুখ।

সভায় বক্তারা বলেন, উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে দেশ। দেশের এই অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে দূর্নীতি রোধ করতেই হবে। শুধু আর্থিক অনিয়মই নয়, দায়িত্বে অবহেলাও দুর্নীতি। আমাদের সবাইকে দুর্নীতির বিরদ্ধে সেচ্চার হতে হবে।

আলোচনা সভার আগে উপজেলা পরিষদ চত্বরে জাতীয় ও দুর্নীতি বিরোধী পতাকা উত্তোলন করা হয়। শিক্ষার্থী,রোভার সদস্যসহ বিভিন্ন পেশাজীবীদের অংশগ্রহনে শোভাযাত্রা বের করা হয়। উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি এবং উপজেলা প্রশাসন যৌথভাবে দিবসটি উদযাপন করে।